ঢাকা, শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

হোটেলে তিনটি ডিমের দাম ১৬৭২ টাকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫১ ১৫ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৬:৫৪ ১৫ নভেম্বর ২০১৯

মাত্র তিনটি সেদ্ধ ডিম খেয়েছেন। এর বিল দেখে চমকে উঠলেন সঙ্গীত পরিচালক শেখর রবজিয়ানি। 

বৃহস্পতিবার তিনি গিয়েছিলেন গুজরাতের আমেদাবাদের একটি পাঁচতারা হোটেলে। সেখানে গিয়ে তিনটি সিদ্ধ ডিম খেয়েছিলেন। তার পর সেই তিনটি ডিমের জন্য যে বিল মেটাতে হয়েছে তাঁকে, তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন তিনি। 

সেই বিলের একটি ছবি বৃহস্পতিবার নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন শেখর। তার পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই পাঁচতারা হোটেলে তিনটি ডিমের দাম দেখে মজাদার মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

শেখরের শেয়ার করা সেই বিলে দেখা যাচ্ছে, তিনটি সিদ্ধ ডিমের দাম এক হাজার ৩৫০ টাকা। অর্থাৎ এক একটি ডিমের দাম ৪৫০টাকা! তিনটি ডিমের ১,৩৫০ টাকা দামের সঙ্গে যুক্ত হয়েছে ৩২২ টাকার ট্যাক্স। সব মিলিয়ে তিনটি সিদ্ধ ডিমের জন্য শেখরকে দিতে হয়েছে এক হাজার ৬৭২ টাকা। তিনটি ডিমের দাম কী করে এত হয়? তা নিয়েই মজায় মেতেছে নেটদুনিয়া।

যদিও পাঁচতারা হোটেলে জিনিসের অতিরিক্ত দাম নিয়ে চর্চা এই প্রথম নয়। এর আগে জুলাই মাসে এ রকমই অভিযোগ এনেছিলেন বলিউড অভিনেতা রাহুল বোস। সে বারে চণ্ডীগড়ের একটি পাঁচতারা হোটেলে দু’টি কলার জন্য রাহুলকে দিতে হয়েছিল ৪৪২ টাকা। তখনও এই দাম নিয়ে চর্চা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপর হোটেলের বিরুদ্ধে জিএসটি নিয়ে তদন্তের নির্দেশও দেয়া হয়।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি