ঢাকা, ২০১৯-০৫-২৫ ৯:৩৭:১২, শনিবার

Ekushey Television Ltd.

৪২টা আসন দিন, কীভাবে কাঁপাতে হয় দেখিয়ে দেব: মমতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৪৬ পিএম, ২০ এপ্রিল ২০১৯ শনিবার

ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এবারের প্রচারণার আপ্তবাক্য- ৪২’এ ৪২। নির্বাচনী প্রচারে নেমে উত্তরবঙ্গ থেকে শুরু করে দক্ষিণবঙ্গ পর্যন্ত প্রতিটি সভাতে ৪২’এ ৪২-এর স্লোগান তুলেছেন তিনি।

কিন্তু কেন এই স্লোগান, তার ব্যাখ্যা শুক্রবার বহরমপুর স্টেডিয়ামে দলীয় প্রার্থী অপূর্ব (ডেভিড) সরকারের সমর্থনে আয়োজিত সভায় স্পষ্ট করেছেন মমতা।

তিনি বলেন, এবার বিজেপি’র বিদায়ের পালা। ১০০টা আসনও পাবে না ওরা। বিভিন্ন আঞ্চলিক দল মিলে গঠন করবে কেন্দ্রের পরবর্তী সরকার। আর সেই সরকারের নিয়ন্ত্রক হিসেবে তৃণমূল যে বড়সড় ভূমিকা নিতে চলেছে, সে কথাও জনতার সামনে বলে চলেছেন মমতা।

এদিন বহরমপুরে ভরা সভায় জনতাকে সে কথা স্মরণ করিয়ে দিয়ে তৃণমূল নেত্রী বলেন, ৪২’এ ৪২টা আসন দিন। দিল্লি কীভাবে কাঁপাতে হয়, দেখিয়ে দেব। কীভাবে দখল হবে দিল্লি, সেটাও জানা আছে। জোড়াফুল শিবিরের প্রধানের এই আহ্বানে কংগ্রেসের গড় বহরমপুর সাড়া দিয়েছে ঢাক-ঢোল বাজিয়ে।

দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট আর গঙ্গরামপুরে সভা সেরে এদিন মমতার নির্বাচনী প্রচারপর্ব শেষ করার রুটিনে ছিল বহরমপুর। বেলা ১২টা থেকে যে জমায়েত শুরু হয়েছিল, তা নিয়ে প্রথম দিকে বেশ অস্বস্তিতে ছিল জেলা তৃণমূল নেতৃত্ব। বেলা আড়াইটে নাগাদ জেলার পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী আসার পর মাঠ ভরতে শুরু করে।

পৌনে চারটে নাগাদ মমতার চপার যখন বহরমপুরের আকাশে, পিলপিল করে মানুষ এসে উপচে দিল সভাস্থল। আজ, শনিবার দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার কয়েক ঘণ্টার মধ্যেই মমতার সভা নদীয়ার পাগলাচণ্ডীতে।

এমএইচ/

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি