ঢাকা, শুক্রবার   ০১ জুলাই ২০২২

আবারো বিয়ে করলেন ‘বাদাম কাকু’ ভুবন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৭, ২ এপ্রিল ২০২২

ভাগ্যচক্রে তিনি এখন নেট দুনিয়ার পরিচিত মুখ। একটি গানই তাকে দিয়েছে ভরি ভরি খ্যাতি। পশ্চিমবঙ্গের এক জেলা বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন এখন দেশের সীমানা পেরিয়ে বর্হিবিশ্বেও পরিচিত মুখ। এক কথায় ভুবন এখন সেলিব্রেটি। আর সেলিব্রেটি হয়েই আবারও নাকি বিয়ে করলেন তিনি! 

হ্যাঁ, তিনি আবারো বিয়ে করেছেন, তাও আবার টিভি মঞ্চে সবার সামনেই। সেখানে দেখা যায় ভুবন বাদ্যকর স্টার জলসার নতুন শো ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে স্ত্রীকে সঙ্গে নিয়ে সুপারস্টার জিৎ সঞ্চালিত শো’তে অংশ নিচ্ছেন। এখানে প্রথম স্বামীর হাত ধরে ক্যামেরার মুখোমুখি হন ভুবন বাদ্যকরের স্ত্রী। নিজেদের দাম্পত্য জীবনের নানান অজানা কথা জিতের সঙ্গে ভাগ করে নিয়েছেন ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টা।

চলতি সপ্তাহে ‘ইসমার্ট জোড়ি’তে বিয়ে স্পেশ্যাল সপ্তাহ। বীরভূমের কুড়ালজুলির বাসিন্দা ভুবন বাদ্যকর জিতকে জানান ৩০ বছর আগে গরুর গাড়ি চড়ে বিয়ে করতে গিয়েছিলেন তিনি। তার স্ত্রীর প্রকৃত নাম জানা না গেলেও বউকে ভালোবেসে আদুরী বলে ডাকেন বাদাম কাকু। কিছুটা আক্ষেপের সুরেই তার স্ত্রী জানান- বিয়ের সময় সব শখ-আহ্লাদ পূরণ হয়নি তাঁদের। স্বভাবতই আর্থিক স্বচ্ছলতা ছিল না। 

আর সেটি শোনার পরেই দায়িত্ব কাঁধে তুলে নেন নায়ক জিৎ। জাতীয় টেলিভিশনে টুকটুকে লাল শাড়িতে সেজে আদুরী দেবী মালা পরান স্বামীর গলায়। বিয়ের সব আচার-অনুষ্ঠান মঞ্চে পালিত হয়। বরের সঙ্গেই ফের বিয়ে সেরে লাজে রাঙা ভুবন-ঘরণী। 

বিয়ের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে দু’রকমের প্রতিক্রিয়া চোখে পড়েছে সবার। এই গ্রাম্য জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন একাংশ, তবে অনেকের মতেই ‘এটা এক্সট্রিম লেবেল অফ ফাজলামি’। কেউ আবার বলছেন, ‘সবকিছুর একটা সীমা থাকা দরকার’।

অনেকে আবার ভুবন বাদ্যকরকে ‘পুরুষ রানু মণ্ডল’ বলেও কটাক্ষ করেন।
সূত্র: হিন্দুস্থান টাইমস
আরএমএ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি