ঢাকা, রবিবার   ২৭ নভেম্বর ২০২২

‘শাকিব খান আমার স্বামী নন’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৭, ৩ অক্টোবর ২০২২

রাত্রি ও শাকিব খান

রাত্রি ও শাকিব খান

রাত্রি নামে ঢাকাই চলচ্চিত্রের একজন ‘অতিরিক্ত শিল্পী’ ইউটিউবারদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে নিজেকে ‘শাকিব খানের প্রথম স্ত্রী’ দাবি করেন মাঝে মাঝেই। এমনকি দাবি ছিল, তার গর্ভে জন্ম নেয়া রাহুল খানের বাবা নাকি ঢালিউডের এই জনপ্রিয় নায়ক। যদিও কখনও এই দাবির স্বপক্ষে কোনো প্রমাণ দেখাতে পারেননি আনকোরা এই অভিনেত্রী।

সম্প্রতি শাকিব-বুবলী ও তাদের সন্তান শেহজাদ খান বীর প্রসঙ্গ সামনে আসতেই আবারও বিভিন্ন ইউটিউব চ্যানেলে বক্তব্য দেয়া শুরু করেন রাত্রি। সেসব বক্তব্যে, একেক সময় একেক কথা বলেন তিনি।

এরই প্রেক্ষিতে সম্প্রতি গণমাধ্যমকে শাকিব খান প্রসঙ্গে রাত্রি জানান, ‘আমি কখনও বলিনি যে, শাকিব আমার স্বামী। এসব ইউটিউবাররা ছড়িয়েছেন। আমার কোনও দোষ নেই। দূর থেকে শাকিবকে আমি পছন্দ করতেই পারি, তাই বলে তিনি তো আমার স্বামী হয়ে গেলেন না।’

এসময় রাহুলের বাবা এবং শাকিব খান প্রসঙ্গে জানতে চাইলে রাত্রি বলেন, ‘আমাকে দিয়ে বলানো হয়েছে। রাহুলের বাবা শাকিব নন। অনেকে তার বিরুদ্ধে অপপ্রচার করার জন্য আমাকে দিয়ে এসব কথা বলিয়েছেন।’

রাত্রি জানান, তিনি আর কখনও কোনো ক্যামেরার সামনে শাকিবকে নিজের স্বামী বলে দাবি করবেন না। এর আগে এমনটা দাবি করার জন্য তিনি দুঃখও প্রকাশ করেন।

এদিকে জানা গেছে, রাত্রির ছেলে রাহুলের বাবার নাম বাহাদুর। যদিও তার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে অনেক আগেই। তাদের মধ্যে কোনো যোগাযোগও নেই এখন।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি