ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

পতিতাবৃত্তি ও হত্যার অভিযোগে আবুধাবিতে ১০ বাংলাদেশি আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪২, ২২ মার্চ ২০১৮

পতিতাবৃত্তি এবং হত্যার অভিযোগে আবুধাবিতে ১০ বাংলাদেশি শ্রমিককে আটক করা হয়েছে। সেখানকার একটি শিল্প এলাকা থেকে তাদের আটক করা হয়।

আবুধাবির স্থানীয় গণমাধ্যম খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, মুসাফফাহ শিল্পাঞ্চলের শ্রমিকদের একটি ঘর থেকে সম্প্রতি দুই জন পুরুষ শ্রমিক এবং দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়। এরপর তদন্ত শেষে ঐ ঘরের বাসিন্দা সবাইকেই আটক করে পুলিশ। আটককৃত ১০ জনই বাংলাদেশের শ্রমিক।

তবে নিহত ব্যক্তি এবং আটককৃত শ্রমিকদের বিস্তারিত পরিচয় এখনও জানা সম্ভব হয়নি।

পুলিশের বরাত দিয়ে ঐ প্রতিবেদনে বলা হয়, পঁচা দূর্গন্ধ পাওয়ার প্রতিবেশীর এক অভিযোগে পুলিশ ঐ ঘরে গিয়ে লাশগুলো উদ্ধার করে। লাশগুলো কয়েক ঘন্টা ধরে সেই ঘরে ছিল। তবে তাদেরকে হত্যার সঠিক কারণ এখনও জানতে পারেনি পুলিশ।

এদিকে শ্রমিকদের ঐ ঘরটিতে অবৈধ পতিতাবৃত্তির ব্যবসা পরিচালনা করা হতো বলে স্বীকার করে আটককৃতরা। তবে হত্যার বিষয়টি অস্বীকার করে তারা।

তারা জানায়, টাকার বিনিময়ে বাইরে থেকে নারীদের ঐ ঘরে এনে শ্রমিকদের জন্য যৌনকর্মী সরবরাহ করা হতো। এমনকি যৌন কাজের জন্য ঘরটিকেও ব্যবহার করা হতো। সন্ধ্যায় ও গভীর রাতে তারা ওইসব নারীদের গোপনে শ্রমিকদের আবাসিক এলাকায় প্রবেশে সহযোগিতা করতো।

আবুধাবির শ্রম আইন অনুযায়ী, পুরুষ শ্রমিকদের ঘরে নারীদের উপস্থিতি অবৈধ। দেশটিতে এমন কর্মকাণ্ডকে গুরুতর অপরাধ হিসেবে গণ্য করা হয়।

সূত্রঃ ইন্টারনেট

//এস এইচ এস//

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি