ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৯, ২৭ মে ২০২১

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আরও দু’জন। আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৭টা ও বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ী থানার কাজলা হানিফ ফ্লাইওভারের উপরে ও নিচে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. মাসুদ রানা (২৫) ও মো. টিপু (২০)। আর আহতদের নাম জানা যায় নি। মাসুদ রানা রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় এবং টিপু মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে মারা যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া আজ সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে রাজধানীর হানিফ ফ্লাইওভারের উপর দিয়ে একটি মোটরসাইকেলে করে টিপুসহ তিন যুবক যাচ্ছিলেন। মোটরসাইকেলটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে তিন জন আহত হন। তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় টিপুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাকীদের পাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

অপরদিকে, বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাজলা হানিফ ফ্লাইওভারের নিচে একটি ট্রাকের ধাক্কায় মাসুদ রানা গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মাসুদ বরিশালের হিজলা থানার মোল্লারহাট গ্রামের মোতালেব বৈরাগীর ছেলে। তিনি কাজলা এলাকায় থাকতেন।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা। সূত্র- বাসস।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি