ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২       

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৯, ২৪ মে ২০২১ | আপডেট: ০০:১৮, ২৪ মে ২০২১

জয়পুরহাটে পৃথক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে। রোববার (২৩ মে) দুপুরে  জয়পুরহাট সদর উপজেলার গোয়াবাড়ী ঘাট ও পাঁচবিবি উপজেলার ঘোড়াপা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার  দুপুরে আয়শা সিদ্দিকা (১১) নামে  এক শিশু বাড়ির পাশে তুলশী গঙ্গা নদীতে  অন্য শিশুদের সঙ্গে গোসল করার সময় সবার অজান্তে নদীর পানিতে ডুবে যায়। কিছুক্ষণ পর তার পরিবার শিশুটিকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর নদীতে ভাসতে দেখে, পরে তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আয়শা সিদ্দিকা জয়পুরহাট সদর উপজেলার গোয়াবাড়ী ঘাট গ্রামের রাসেল বাবুর মেয়ে। 

অপরদিকে, দুপুরে পাঁচবিবি উপজেলার  ঘোড়াপা গ্রামের কৃষক আরিফুল ইসলাম নিজ ফসলি জমি থেকে বৈদ্যুতিক সেচ যন্ত্রটি বাড়িতে  নেওয়ার জন্য  যান। এ সময় পাম্পের বৈদ্যুতিক  সংযোগের ছেড়াঁ তার পায়ে জড়িয়ে তিনি  বিদ্যুতায়িত হন। পরে উদ্ধার করে  জয়পুরহাট  আধুনিক জেলা  হাসপাতালে নেওয়া হয়। এরপর সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান  ও পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব এ তথ্য নিশ্চিত করেছেন। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি