ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মদ, অস্ত্র ও হরিণের চামড়াসহ হেলেনা জাহাঙ্গীরকে আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২০, ৩০ জুলাই ২০২১ | আপডেট: ০৯:৩০, ৩০ জুলাই ২০২১

হেলেনা জাহাঙ্গীর

হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি পাওয়া আলোচিত হেলেনা জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করছে র‌্যাব। সেইসঙ্গে গুলশানস্থ তার বাড়িতে অভিযান চালিয়ে জব্দ করা হয় বিপুল পরিমাণ মদ, দেশীয় অস্ত্র ও হরিনের চামড়া।

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইর সাবেক পরিচালক হেলেনা জাহাঙ্গীর জয়যাত্রা গ্রুপের কর্ণধার। নিজেকে তিনি আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবেও পরিচয় দিয়ে থাকেন। 

বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যার পর র‌্যাবের একটি দল রাজধানীর গুলশান-২ নম্বরে হেলেনার বাড়ি ঘিরে ফেলে। রাত ৯টার দিকে বাসায় প্রবেশ করে র‌্যাব। প্রায় ৪ ঘণ্টা ধরে তল্লাসীর পর ওই বিপুল পরিমাণ মদ ও হরিনের চামড়াসহ আটক করা হয় হেলেনা জাহাঙ্গীরকে। পরে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয় তাকে। 

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, হেলেনার বাড়িতে তল্লাসী চালিয়ে বিপুল পরিমাণ বিদেশী মদ, ওয়াকিটকি সেট, ফরেইন কারেন্সি, ক্যাসিনো খেলার সরঞ্জাম, দেশিয় অস্ত্র এবং হরিণের চামড়া পাওয়া গেছে।

হেলেনা আওয়ামী লীগের উপকমিটির সদস্য এবং কুমিল্লা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ছিলেন। আওয়ামী চাকরিজীবী লীগ নামের ‘ভূইফোঁড়’ সংগঠনের সঙ্গে সম্পৃক্ততায় তাকে বহিষ্কার করা হয়। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি