ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

এপেক্স বাংলাদেশের সভাপতি রুহুল মঈন চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৫, ১৪ ফেব্রুয়ারি ২০২২

এপেক্সিয়ান রুহুল মঈন চৌধুরী

এপেক্সিয়ান রুহুল মঈন চৌধুরী

আন্তর্জাতিক সেবা সংগঠন দ্য ন্যাশনাল এসোশিয়েশন অব এপেক্স ক্লাবস অব বাংলাদেশের ২০২২ বর্ষের পরিচালনা বোর্ডের জাতীয় সভাপতি হলেন এপেক্সিয়ান রুহুল মঈন চৌধুরী। এছাড়া ১৭ সদস্যের এই বোর্ডে জাতীয় সহসভাপতি হিসেবে নির্বাচিত হয় এপেক্স ক্লাব অব ময়মনসিংহের সদস্য এপেক্সিয়ান আবদুল মতিন শিকদার।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাজধানীর কাকরাইলে ইনিস্টিটিউট অব ডিপ্লমা ইনঞ্জিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) ভবনে অনুষ্ঠিত জাতীয় সম্মেলনে সারাদেশের প্রতিনিধিদের সমর্থনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় জাতীয় সভাপতি হিসেবে নির্বাচিত হন। লাইফ গভর্ণর ও সাবেক জাতীয় সভাপতি মো. আনিসুজ্জামান শাতিল তাঁকে শপথ বাক্য পাঠ করান।

২০২১ বর্ষের জাতীয় সভাপতি ভূবন লাল ভারতীর নেতৃত্বে অনুষ্ঠিত জাতীয় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, ইউরোপীয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. আলিম দাদ। এতে সারাদেশ থেকে প্রায় সাড়ে চারশ এপেক্সিয়ানসহ অস্ট্রেলিয়া, মালেশিয়া ফিলিপাইনসহ অন্য এপেক্স দেশের প্রতিনিধিরা ভার্চুয়ালি অংশগ্রহণ করন।

১৭ সদস্য বিশিষ্ট বোর্ডের অন্য নির্বাচিত সদস্যরা হলেন- জাতীয় আন্তর্জাতিক বিষয়ক পরিচালক ড. এসএম হাসান আলী, জাতীয় যুব ও সুনাগরিকত্ব বিষয়ক পরিচালক মো. নুরুল আমিন চৌধুরী আরমান, জাতীয় সেবা পরিচালক আনোয়ার হোসেন বাবু, জাতীয় আইন বিষয়ক পরিচালক অ্যাডভোকেট মো. মনিরুল ইসলাম পান্না এবং জাতীয় সম্প্রসারণ বিষয়ক পরিচালক নাসিম আহমেদ। এর আগে বিভিন্ন সময় দেশের মোট ৯টি অঞ্চল থেকে ৯ জন জেলা গভর্ণর নির্বাচিত হন। -বিজ্ঞপ্তি

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি