ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

গবিসাসের সভাপতি অনিক, সম্পাদক তানভীর

গবি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৮, ৯ ফেব্রুয়ারি ২০২২

জাগো নিউজের প্রতিনিধি অনিক আহমেদ কে সভাপতি ও দ্য ডেইলী ক্যাম্পাস প্রতিনিধি তানভীর আহমেদ কে সাধারণ সম্পাদক করে সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) এর নবম কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সম্মেলন কক্ষে কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সিরাজুল ইসলাম।

গবিসাসের সভাপতি মো. রোকনুজ্জামান মনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সিরাজুল ইসলাম ও রেজিস্ট্রার কৃষিবিদ এস. তাসাদ্দেক আহমেদ। 

১৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. রাকিবুল হাসান, যুগ্ম সম্পাদক মো. আশিকুর রহমান, অর্থ সম্পাদক এস এম নাহিদুজ্জাহান টুটুল, সাংগঠনিক সম্পাদক ধীরা ঢালী, দপ্তর সম্পাদক সুপর্ণা রহমান টুছি, প্রচার ও প্রকাশনা সম্পাদক বরাতুজ্জামান স্পন্দন, কার্যনির্বাহী সদস্য ইহসানুল কবির আনীন, মো. নাজমুল হাসান তানভীর, সাধারণ সদস্য মো. আখলাক-ই-রসুল ও জুয়েল মন্ডল। 

নতুন কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী সভাপতি মো. রোকনুজ্জামান মনি ও সহ-সভাপতি মো. রকিবুল ইসলাম অয়ন। অনুষ্ঠানে বিভিন্ন অনুষদীয় ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক-কর্মকতা ও গবিসাসের সাবেক নেতৃবন্দ উপস্থিত ছিলেন। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি