ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

শনিবার বাংলাদেশে আসছে আফগান দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৭, ১২ ফেব্রুয়ারি ২০২২

আফগান ক্রিকেট দলের সদস্যরা

আফগান ক্রিকেট দলের সদস্যরা

তারকা স্পিনার রশিদ খানকে ছাড়াই ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটের সিরিজ খেলতে আজ শনিবার বাংলাদেশে এসে পৌঁছবে ২২ সদস্যের আফগানিস্তান ক্রিকেট দল। এবারের সফরে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে সফরকারীরা।

আইসিসি বিশ্বকাপ সুপার লিগের অংশ হওয়া ওয়ানডে সিরিজটি যথাক্রমে আগামী ২৩, ২৫ ও ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। আর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি অনুষ্ঠিত হবে যথাক্রমে আগামী ৩ ও ৫ মার্চ।

এদিন ঢাকায় পা রেখেই সরাসরি সিলেটে যাবে আফগানরা। ওয়ানডে সিরিজের জন্য চট্টগ্রামে যাবার আগে সপ্তাহব্যাপী সিলেটে প্রশিক্ষণ ক্যাম্প করবে তারা। 

জানা গেছে, এদিন বিকাল ৫টা ২০ মিনিটে আফগান ক্রিকেটারদের বহনকারী বিমানটি ঢাকা বিমানবন্দরে অবতরণ করবে। এরপর সন্ধ্যা ৭টার ফ্লাইটে অতিথিরা চলে যাবে সিলেটে। সেখানেই তারা এক সপ্তাহের অনুশীলন ক্যাম্প করবে।

এই মুহূর্তে মুজিব উর রহমান, মোহাম্মদ শাহজাদ, কায়েস আহমেদ, আজমতুল্লাহ ওমরজাইসহ বেশ কয়েকজন  আফগান খেলোয়াড় বিভিন্ন দলের হয়ে চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলছেন। তাই বিপিএল শেষেই দলের সঙ্গে যোগ দেবেন তাঁরা।

এদিকে, আফগানিস্তান সিরিজের পর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি