ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

শীতলক্ষ্যায় মিলল বুয়েট ছাত্রের মরদেহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৫, ৮ নভেম্বর ২০২২

রাজধানীর রামপুরা থেকে নিখোঁজের তিনদিন পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে বুয়েট ছাত্র ফারদিন নূর পরশের মরদেহ উদ্ধার করেছে নৌ- পুলিশ।

সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের বনানীঘাটে মৃত পাওয়া যায় পরশকে। তিনি ছিলেন বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। স্বজনেরা জানান, গত ৪ নভেম্বর নিখোঁজ হন পরশ। পরদিন রামপুরা থানায় সাধারণ ডায়েরি করেছিলেন তার বাবা। 

ফারদিন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং ক্লাবেরও যুগ্ম সম্পাদক ছিলেন ফারদিন। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি এলাকার কাজী নুর উদ্দিনের ছেলে। থাকতেন রাজধানীর ডেমরার কোনাপাড়া শান্তিবাগ এলাকায়। তিন ভাইয়ের মধ্যে ফারদিন সবার বড় ।

স্বজনরা জানান, গত শুক্রবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন। এই ঘটনায়  শনিবার রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়। সোমবার সন্ধ্যায় নৌ পুলিশের ফোন পেয়ে নারায়ণগঞ্জে এসে ফারদিনের লাশ শনাক্ত করেন স্বজনরা।

তারা আরও জানান, শুক্রবার বিকেলে বাসা থেকে বেরিয়ে যান ফারদিন। রাতে বাড়ি ফেরেননি । এরপর থেকেই আর কোনও খবর পাওয়া যায়নি তার।

নারায়ণগঞ্জ সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, একটি লাশ নদীতে ভাসমান অবস্থায় ছিল। এই খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। পরে সন্ধ্যায় স্বজনরা তার মরদেহ শনাক্ত করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি