ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

বিশ্ব শিক্ষক দিবসে বিএসএমএমইউতে আলোচনা সভা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪২, ৬ অক্টোবর ২০২৩ | আপডেট: ১৫:৪৪, ৬ অক্টোবর ২০২৩

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সুপার স্পেশালাইজড হাসপাতালের কনফারেন্স হলে এই সভার আয়োজন করা হয়। 

ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্প্রীতি বাংলাদেশের আহবায়ক ও একুশে টিভির সিইও বীর মুক্তিযোদ্ধা পীযূষ বন্দ্যোপাধ্যায়, বাংলা ওয়ার্ল্ড ওয়াইড সংগঠনটির আহবায়ক শ্রী সৌম্যব্রত দাস ও কো অর্ডিনেটর অর্পিতা কাঞ্জিলাল, একাত্তরের দুজন বীর মুক্তিযোদ্ধা পশ্চিমবঙ্গের বিশিষ্ট ইএনটি বিশেষজ্ঞ ডা. দুলাল বোস এবং বিশিষ্ট ইউরোলজি বিশেষজ্ঞ ডা. শিবাজি বোস। 

অনুষ্ঠানে বক্তারা দুই বাংলার এবং বিশ্বব্যাপি ছড়িয়ে থাকা বাঙালিদের মধ্যে যোগাযোগ স্থাপন এবং পেশাগত অন্যান্য ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতার মাধ্যমে বাঙালি এবং বাংলাদেশের বিকাশের উপর গুরুত্ব আরোপ করেন। 

তারা আশা প্রকাশ করেন যে, দেশে দেশে ছড়িয়ে থাকা বাঙালি চিকিৎসা বিশেষজ্ঞরা বাঙালি সংস্কৃতি ও ঐতিহ্যকে ধারণ করে দেশে-বিদেশে আরও সুনাম ও দক্ষতার সাথে সেবা প্রদান করে যাবেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি