ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

করোনায় আবারও একদিনে মৃত্যু ১০১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫০, ২৫ এপ্রিল ২০২১

টানা চারদিন পর করোনায় মৃত্যু শতকের নিচে থাকার আজ আবার বেড়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়ে আরও ১০১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ হাজার ৫৩ জনে।

২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ২ হাজার ৯২২ জন। এখন পর্যন্ত দেশে করোনায় মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা ৭ লাখ ৪৫ হাজার ৩২২ জন। রবিবার (২৫ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, ২৪ ঘণ্টায় নতুন করে করোনামুক্ত হয়েছেন ৪ হাজার ৩০১ জন। আর এখন পর্যন্ত সর্বমোট সুস্থ হয়েছেন ৬ লাখ ৫৭ হাজার ৪৫২ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় ২১ হাজার ৯২২ জনের নমুনা সংগ্রহ করা হলেও পরীক্ষা করা হয়েছে ২১ হাজার ৪৪৮ জনের। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ১৩ দশমিক ৩৩ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১০১ জনের মধ্যে পুরুষ ৫২ জন ও নারী ৪৯ জন। ঢাকা বিভাগেরই রয়েছেন ৫৪ জন। এছাড়া চট্টগ্রামে ২৩, রাজশাহীতে ১, খুলনায় ৫, বরিশালে ৭, সিলেটে ৮, ময়মনসিংহে ১ ও রংপুরে ২ জন রয়েছেন। সবাই হাসপাতালে মারা গেছেন।

গত একদিনে মৃত্যুদের বয়স বিবেচনায় ষাটোর্ধ ৬৫ জন, ৫১ থেকে ৬০ এর মধ্যে ১৮ জন, ৪১ থেকে ৫০ এর মধ্যে ১১ জন, ৩১ থেকে ৪০ এর মধ্যে ৩ জন, ২১ থেকে ৩ জন ও ১০ বছরের মধ্যে ১ মারা গেছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি