ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

নরসিংদীতে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর প্রণোদনার চেক বিতরণ

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৭, ৩ অক্টোবর ২০২০

করোনাকালীন পরিস্থিতিতে নরসিংদী জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া আর্থিক প্রণোদনার চেক বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে নরসিংদীর শিশু একাডেমি মিলনায়তনে এ চেক বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নরসিংদীর জেলা প্রশাসক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট জেলা শাখার সভাপতি সৈয়দ ফারহানা কাউনাইন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন,বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল। নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ প্রমুখ। 

প্রথম ধাপে নরসিংদীর ২৭ জন সাংবাদিকদের মাঝে আর্থিক প্রণোদনার চেক হস্তান্তর করা হয়। পর্যায়ক্রমে জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের এই প্রণোদনার আওতায় আনা হবে বলে জানিয়েছেন নেতৃবৃন্দ। নরসিংদী প্রেসক্লাবের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি