ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নাটোরে দুর্বৃত্তদের হামলায় সার ব্যবসায়ী নিহত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৩, ২২ নভেম্বর ২০২০

নাটোরের নলডাঙ্গায় দুর্বৃত্তদেরর হামলায় অরুন কুমার ওরফে লোকন ঠাকুর (৫৯) নামে এক সার ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে নলডাঙ্গা বাজারের দোকান থেকে নিজ বাড়ি সোনাপাতিল গ্রামে ফেরার পথে তালতলা এলাকায় দুর্বৃত্তদের হামলার শিকার হন তিনি। 

এ ঘটনায় পুলিশ রাতেই সন্দেহভাজন ৩ জনকে আটক করেছে। নিহত অরুন ঠাকুর ওই গ্রামের মৃত কালী মোহন ঠাকুরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার রাত ৯টার দিকে নলডাঙ্গা বাজারের ব্যবসা প্রতিষ্ঠান (সার দোকান) বন্ধ করে নিজ বাড়িতে ফিরছিলেন সার ব্যবসায়ী অরুন। পথে তালতলা এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা পিছন থেকে তাকে আঘাত করে। এসময় অরুন গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা তার কাছে থাকা প্রায় ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় ব্যবসাী অরুনের চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় বিসমিল্লাহ হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়। 

স্থানীয়রা জানান, ‘আরুন ঠাকুর ফাতেমা ট্রেডার্স নামে একটি প্রতিষ্ঠান পরিচালনাসহ ওই প্রতিষ্ঠানের নামে সার ব্যবসা করতেন।’

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘এ ঘটনায় ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনাটি ছিনতাই না অন্যকিছু তা  খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ’
এআই/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি