ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

৪৬ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা

গাংনীতে সিটি ব্যাংকের এজেন্টকে গুলি করে হত্যা

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৪, ২৬ আগস্ট ২০২১

মেহেরপুরের গাংনীতে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার গাড়াডোব-আমঝুপি সড়কে তাকে গুলি করে ৪৬ লাখ টাকা ভর্তি ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে তারা। 

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। নিহত খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

খাদেমুলের চাচাতো ভাই রানা জানান, তার ভাই স্কুল ব্যাগের মধ্যে টাকা নিয়ে কোমরপুর গ্রাম থেকে মোটরসাইকেলযোগে গাংনীতে যাচ্ছিল। পথে আমঝুপি-গাড়াডোব সড়কে পথরোধ করে দুর্বৃত্তরা। পরে খাদেমুলকে গুলি করে টাকার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে টাকার ব্যাগটি ফেলে পালিয়ে যায় তারা।

প্রত্যক্ষদর্শী সাহারবাটি গ্রামের রোহিদুল ইসলাম জানান, খাদেমুল গুলিবিদ্ধ অবস্থায় চিৎকার করলে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ফেরদৌস পারভেজ জানান, খাদেমুল ইসলামের পিঠে গুলি লেগেছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। খাদেমুলকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পরপরই মারা যায় বলে জানান নিহতের মামা যতারপুর গ্রামের সুজন।

খাদেমুলের পিতা মিনারুল ইসলাম জানান, তার ছেলেকে পূর্ব পরিকল্পিতভাবে গুলি করে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করলে অপরাধীদের শনাক্ত করা সম্ভব হবে। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, টাকা ভর্তি একটি ব্যাগ ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। উদ্ধাকৃত ব্যাগে ৪৬ লাখ টাকা রয়েছে। 

এ ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। শীঘ্রই ধরা পড়বে দুর্বৃত্তরা এই আশা প্রকাশ করেন ওসি বজলুর রহমান।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি