ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২

বেগমগঞ্জে কেন্দ্র দখলের চেষ্টা, চেয়ারম্যান প্রার্থী গুলিবিদ্ধ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৬, ১১ নভেম্বর ২০২১

সংঘর্ষে পর একজনকে আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ।

সংঘর্ষে পর একজনকে আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ।

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে কেন্দ্র দখলের চেষ্টাকালে পুলিশের সাথে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর লোকজনের ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে চেয়ারম্যান প্রার্থী আনিসুর রহমান গুলিবিদ্ধসহ ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় আটক করা হয়েছে ২ জনকে।

বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ চলাকালে বিভিন্ন কেন্দ্রে এসব ঘটনা ঘটে। 

আটককৃতরা হচ্ছেন, সুলতানপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে ও স্বতন্ত্র প্রার্থীর ভাই আলী (২৬) ও মোশাকপুর গ্রামের জিরাজ মিয়ার ছেলে মিরাজ হোসেন (২৪)।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে আলাইয়াপুর ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আনিসুর রহমানের লোকজন সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলা চালায়। এসময় তারা গুলি করে কেন্দ্রটি দখলের চেষ্টা করলে কর্তব্যরত পুলিশ বাঁধা দেয়। 

এতে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি হলে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ১০ রাউন্ড গুলি করে পুলিশ। গোলাগুলির ঘটনায় প্রার্থী আনিসুর রহমান গুলিবিদ্ধসহ ৩ জন আহত হয়েছেন। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করা হয়। 

এদিকে দুপুরে হাজীপুর ইউনিয়নের ১০৮নং কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় জুয়েল ও কামরুল হাসান নামের দুজনকে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো শামীম জুয়েলকে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। 

অপরদিকে, অপ্রাপ্তবয়স্ক হওয়ায় কামরুলকে মুছলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

জেলা পুলিশ সুপার মো শহীদুল ইসলাম জানান, গুলিবিদ্ধ চেয়ারম্যান প্রার্থীসহ আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃত আসামিদের থানায় নেওয়া হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি