ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে বিজয়ী কাউন্সিলের বাড়িতে হামলা-ভাঙচুর, আহত ১০

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৫, ১৭ জানুয়ারি ২০২২

নোয়াখালী পৌরসভা নির্বাচনে বিজয়ী এক কাউন্সিলর প্রার্থীর বাড়িতে হামলা-ভাঙচুর করার অভিযোগ উঠেছে পরাজিত কাউন্সিলর প্রার্থীর অনুসারীদের বিরুদ্ধে।

এ হামলায় বিজয়ী কাউন্সিলর প্রার্থীর ভাইসহ ১০জন আহত হয়েছে। খবর পেয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

রোববার (১৬ ফেব্রæয়ারি) রাত ৮টায় দিকে নোয়াখালী পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুলের সোনাপুর বাস স্ট্যান্ড সংলগ্ন বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলো, সাব্বির, রিয়াজ, হৃদয়, ইসমাইল, রাহিম, মিলন,শান্ত।

ভুক্তভোগী নোয়াখালী পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুল অভিযোগ করে বলেন, আমি তৃতীয় বারের মত কাউন্সিলর নির্বাচিত হয়েছি। আজকে অনুষ্ঠিত নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াজ উদ্দিন মিঠুকে ১ হাজার ৮শ' ভোটে পরাজিত করে কাউন্সিলর নির্বাচিত হই। সাড়ে রাত ৮টার দিকে এলাকাবাসী আমাকে ফুলের মালা দিতে আমার বাড়িতে। ওই সময় পরাজিত প্রার্থীর সমর্থক ও তার সন্ত্রাসী বাহিনীসহ আমার বাড়িতে হামলা চালিয়ে একটি পিকআপ,সাউন্ড বর্কস,দুটি দোকান ভাঙচুর চালায়। এহামলায় আমার ভাইসহ ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুত্বর। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, নির্বাচনে পরাজয়ের জের ধরে পরাজিত কাউন্সিলর প্রার্থী ও তার অনুসারীরা হামলার চালিয়েছেন বলে অভিযোগ করেছে ভুক্তভোগী কাউন্সিলর। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি