ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

নওগাঁয় পর্ণগ্রাফির বিপুল সরঞ্জামসহ গ্রেফতার ৭

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৬, ২০ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৪:৪৩, ২০ জানুয়ারি ২০২২

নওগাঁয় পর্ণগ্রাফি ভিডিও সরবরাহের সঙ্গে জড়িত থাকার অবিযোগে ৭ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার বিকেলে নওগাঁর বদলগাছী উপজেলার হাটখোলা বাজার এলাকার জজ মার্কেটের একটি দোকান থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় কম্পিউটারসহ বিপুল পরিমাণ সরঞ্জাম জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নওগাঁর বদলগাছী উপজেলার জগন্নাথপুর গ্রামের আনিছুর রহমান (২৮), ফয়জাবাদ গ্রামের রনি আহমেদ (২৭), কামারবাড়ি গ্রামের উপেন পাহান (২৮) ও পবিত্র পাহান (২৪), দেওলিয়া গ্রামের রনি হোসেন (২৩), হাপানিয়া গ্রামের রফিকুল ইসলাম (৪৫) ও শেনপাড়া গ্রামের শ্যামল চন্দ্র প্রামাণিক (৩০)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় পর্ণগ্রাফি ভিডিও তৈরী এবং সরবরাহ করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে বুধবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত কম্পিউটারের ৭টি সিপিইউ, ৮টি হার্ড ডিস্ক, ৭টি মনিটরসহ বিভিন্ন ধরনের সরঞ্জাম জব্দ করা হয়। 

গ্রেফতারকৃতদের বুধবার সকালে বদলগাছী থানায় সোর্পদ করে পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে এবং বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি