ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ঝগড়ার জেরে লেলিয়ে দেওয়া হল কুকুর! জখম শিশু!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৪, ১৯ জানুয়ারি ২০২২

পাড়া প্রতিবেশীর মধ্যে ঝগড়া মফস্বল এলাকায় নিত্যদিনের ঘটনা। তাই বলে ঝগড়ার জেরে প্রতিপক্ষের দিকে পোষা কুকুর লেলিয়ে দেওয়ার ঘটনা বিচিত্রই বটে! সবচেয়ে কষ্টের বিষয় হল, ওই কুকুরের কামড়ে জখম হয়েছে এক শিশু। 

সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধ নগরে ঘটেছে এই ঘটনা। দুই পরিবারে ঝগড়ার কারণে   কুকুরের কামড়ে রক্তাক্ত হয়েছে এক শিশু।

শিশুটির পরিবারের অভিযোগ প্রতিপক্ষ পরিবারের পোষা কুকুরটিকে শিশুটির দিকে লক্ষ্য করেই লেলিয়ে দেওয়া হয়েছিল।

এই ঘটনার আবার একটি ভিডিও করা হয়েছিল সে সময়। মর্মান্তিক ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। পরে এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তদের।

এ বিষয়ে পুলিশ জানিয়েছে, গৌতম বুদ্ধ নগর জেলার বাদলপুর গ্রামের দুই পরিবারের মধ্যে চলছিল তুমুল অশান্তি। ঝগড়া চলাকালীন চেঁচামেচিতে চেন দিয়ে বাঁধা পিট বুল কুকুরটিও গর্জন শুরু করে।

এমন সময় আচমকাই কুকুরের মালিক চেন খুলে দেন। এরপরই হিংস্র কুকুরটি বিদ্যুৎগতিতে ছুটে বাইরে বেরিয়ে আসে। সামনে পাওয়া শিশুর উপর ঝাঁপিয়ে পড়ে সে। ঘটনায় রক্তাক্ত হয় শিশুটি।

আর ভিডিওটিতে দেখা যায় কুকুরের আচমকা আক্রমণে মাটিতে পড়ে যায় শিশুটি। কুকুরটি শিশুটির পা কামড়ে ধরে। মহিলারা কুকুরটিকে সরানোর চেষ্টা করেন, কিন্তু পেরে ওঠেন না। এরপর কয়েক জন পুরুষ এসে ব্যাট দিয়ে কুকুরটিকে মারতে থাকেন। আহত হয়ে কুকুরটি শিশুটিকে ছেড়ে ফিরে যায় নিজের স্থানে।

এখানেই শেষ নয়, ভিডিওতে আরও দেখা গেছে, কুকুরটি যখন শিশুটিকে আক্রমণ করছে তখনও কোনও হেলদোল নেই কুকুরের মালিকের। তিনি বারান্দায় দাঁড়িয়ে ওই দৃশ্য দেখছেন।

সূত্রঃ সংবাদ প্রতিদিন

আরএমএ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি