ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

নরসিংদীতে গুলিতে ব্যবসায়ী নিহত, আহত ৪

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩১, ২৩ এপ্রিল ২০২৩

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল নিলক্ষায় ককটেল ফাঁটাতে বাঁধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছোড়া গুলিতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন।

শনিবার সন্ধ্যায় দুর্গম চরাঞ্চল নিলক্ষায় এই ঘটনা ঘটে। নিহত জুলহাস মিয়া একই ইউনিয়নের শামসুল মিয়ার ছেলে ও একজন পোল্ট্রি ব্যবসায়ী। 

এই ঘটনা আহত সাদ্দাম, ইয়ামিন, হাবিব ও আমিনুলকে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করেন। 

স্থানীয় এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, নিরক্ষীয় ইউনিয়নের গোপিনাথপুর এলাকার জালাল মিয়া একজন ককটেল তৈরি কারক এবং ত্রাস সৃষ্টিকারী। সম্প্রতি সময়ে সে একাধিকবার ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে। স্থানীয় এলাকাবাসী শনিবার বিকালে তাকে এ কাজে বাধা দিলে ক্ষিপ্ত হয়ে সে দলবল নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালায়। 

এ ঘটনায় জুলহাস মিয়াসহ আরও ৪ জন আহত হন। পরে তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুলহাসকে মৃত ঘোষণা করেন। 

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি যেনে জানানো হবে।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি