ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

প্রতিদিন দুইশ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন আওয়ামী লীগ নেতা বিপু

ঢাবি প্রতিনিধি

প্রকাশিত : ০১:২৫, ২০ মে ২০২০

দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায় প্রতিদিন ২০০ কর্মহীন হতদরিদ্র পরিবারকে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের  সাবেক সাধারণ সম্পাদক মো. আবু হুসাইন বিপু।

উপজেলার ১১ টি ইউনিয়ন ও পৌর শহরে গত বুধবার (১৩ মে) থেকে সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন বিপু। ঈদের আগের দিন পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে বলে তিনি জানান।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, তেল ও সাবান।

এ বিষয়ে আবু হুসাইন বিপু বলেন, রাজনীতির মূল উদ্দেশ্যই হচ্ছে মানব সেবা। আওয়ামী লীগের কর্মী হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছ থেকে এই শিক্ষা পেয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা পরিস্থিতি মোকাবিলায় স্বাস্থ্য বিভাগ, প্রশাসনের পাশাপাশি আওয়ামী লীগের নেতা-কর্মীরা সাধারণ মানুষের পাশে থেকে প্রয়োজনীয় সহযোগিতা করে যাচ্ছেন।

তিনি বলেন, নেতা কর্মীদের পাশাপাশি আমিও ব্যক্তিগত অর্থায়নে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। পরিস্থিতি যাই হোক, বীরগঞ্জের একটি মানুষও যেন অনাহারে না থাকে সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে যতদিন প্রয়োজন আমি আমার এই প্রয়াস অব্যাহত রাখবো।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি