ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে করোনায় প্রথম ব্যক্তির মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৪, ১ জুন ২০২০

আব্দুল হক

আব্দুল হক

সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে প্রথম ব্যক্তি হিসেবে আব্দুল হক (৬৫) নামে এক ওষুধ ব্যবসায়ীর মৃত্যুর হয়েছে। সোমবার (১ জুন) সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে তার মৃত্যু হয়। তার বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলায়। জেলা সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। 

জানা যায়, ছাতক উপেজলার জাউয়াবাজার ইউনিয়নের রউলী গ্রামের আব্দুল হক ও তার ছেলের গত ২৮ মে করোনা পজিটিভ আসে। সেই সময় আব্দুল হককে সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। আব্দুল হক করোনায় আক্রান্ত হওয়ার আগে বিভিন্ন রোগে ভুগছিলেন। যার প্রেক্ষিতে আজ সোমবার বিকেলে তার শরীরের অবস্থা অবনতি হলে তিনি হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

করোনায় মারা যাওয়া আব্দুল হক জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামী লীগের একজন নেতা ছিলেন এবং উপজেলার কৈতক ২০ শয্যা হাসপাতালের পাশে একটি ফার্মেসীর দোকান রয়েছে। 

ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী বলেন, কিছুক্ষণ আগে তিনি মারা গিয়েছেন। তার ছেলেও করোনায় আক্রান্ত। বিষয়টি আমাদের সিলেট থেকে জানানো হয়েছে। 

জেলা সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তির শরীরে অন্যান্য জটিল রোগ ছিলো। তার লাশ সরকারি বিধি মেনেই দাফন করা হবে। 

উল্লেখ্য, গত ১২ এপ্রিল সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। যা সোমবার পর্যন্ত বেড়ে দাঁড়িয়েছে ১৬৫ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি