ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় আইসোলেশন থেকে পালিয়েছে করোনা রোগী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১০, ৮ জুন ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নার্সিং ইনস্টিটিউটের আইসোলেশন সেন্টার থেকে কেফায়েত উল্লাহ (৩৮) নামের করোনাভাইরাসে আক্রান্ত এক রোগী পালিয়ে গেছে। সে সরাইল উপজেলার টিঘর গ্রামের মৃত আনোয়ারুজ্জামানের ছেলে। সোমবার দুপুরে আইসোলেশন সেন্টারের দায়িত্বে থাকা চিকিৎসক একরামুল রেজা টিপু বিষয়টি নিশ্চিত করেন। 

খোঁজ নিয়ে জানা যায়, রবিবার বিকেলের পর হাসপাতালের সেবাকর্মীরা দেখতে পান ওই রোগী ওয়ার্ডে নেই। খোঁজাখুঁজির পর ওই রোগীকে পাওয়া যায়নি। এমনকি রোগীর পরিবারের লোকেরাও জানান যে তিনি বাড়ি ফেরেননি। 

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা উপ-পরির্দশক (এসআই) আব্দুল সামাদ বলেন, রোগীর খোঁজে পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে। আক্রান্ত রোগীকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে। তিনি আরও বলেন, সেই সঙ্গে হাসপাতালে পুলিশ প্রহরা বাড়ানো হয়েছে। 

হাসপাতালের দায়িত্বরত ডাক্তার শওকত হোসেন বলেন, করোনাভাইরাসে আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে। এছাড়া এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরী ও এই ইউনিটের নিরাপত্তা আরও জোরদার করতে জেলা ও পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে। 

এদিকে হাসপাতাল থেকে করোনা আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার ঘটনায় শহরজুড়ে উদ্বেগ ও সমালোচনার সৃষ্টি হয়েছে। সেই সঙ্গে হাসপাতালের দায়িত্বরতদের বিরুদ্ধে অবহেলার অভিযোগ উঠেছে।  

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি