ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

সিংড়ায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু 

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৮, ১১ জুন ২০২০

নাটোরের সিংড়ায় করোনা উপসর্গ নিয়ে অরুণ কুমার দাস (৫২) নামে এক জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ব্যক্তি রাজশাহীর চারঘাট এলাকা থেকে সিংড়া পৌর শহরের মাদারীপুর মহল্লায় তার এক নিকট আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন। 

গত ৮জুন তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে পুনরায় ওই আত্মীয়ের বাড়িতে অবস্থান করেন। তার শ্বাসকষ্ট বেড়ে গেলে আজ বৃহস্পতিবার সকালে পুনরায় তাকে  স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানেই বিকেলে তিনি মারা যান।

সিংড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম জানান, অরুণ কুমার দাস নামের ঢাকা ফেরত এক ব্যক্তি রাজশাহীর চারঘাট থেকে সিংড়ায় তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। সে হাইপেসার ও এজমার রোগী। বৃহস্পতিবার (১১ জুন) সকালে করোনা পরীক্ষার জন্য নমুনাও সংগ্রহ করা হয়েছে। কিন্তু বিকালে শ্বাসকষ্টে অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হলে মৃত্যুবরণ করেন। বর্তমানে লাশটি রাজশাহীর চারঘাটে দাফনের সিদ্ধান্ত হয়েছে। সে মৃত বজেন্দ্রনাথ দাসের ছেলে বলে জানা গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাসরিন বানু নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তি করোনা উপসর্গ ছিল। আপাতত সিংড়ায় বেড়াতে আসা আত্মীয়-স্বজনদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি