ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২০:২১, ১৭ জুন ২০২০

ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কের সত্যপীর ব্রীজে ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী দবিরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যার আগে এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীগণ জানান, সত্যপীর বাজার থেকে বাইসাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে দ্রুতগামী একটি ট্রাক দবিরুল ইসলামকে পিছন থেকে ধাক্কা দিলে তিনি ট্রাকের চাকার নীচে পড়ে যায় এবং এসময় ট্রাকটি তাকে পিষ্ট করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দবিরুল ইসলামের মৃত্যু হয়। এসময় সেখানে অসংখ্য মানুষের সমাগম হলে সড়কে সকল যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে দবিরুল ইসলামের মৃতদেহ উদ্ধার করে। তিনি ঠাকুরগাঁও দক্ষিণ জগন্নাথপুর মোল্লার মোড়ের মৃত. সমের আলীর ছেলে। পরে স্থানীয় জনগণের সাহযোগিতায় পুলিশ ঠাকরগাঁও বলাকা উদ্যান এলাকা থেকে ট্রাকটিকে আটক করে। 

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম জানান, ট্রাকটিকে আটক করা হলেও তার চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। নিহতের পরিবারের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি