ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পুলিশের কথা বলে ঘর থেকে বের করে কোপালো যুবককে

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪২, ২৭ জুন ২০২০

হাসপাতালে চিকিৎসাধীন আহত বেল্লাল। ছবি- একুশে টেলিভিশন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত বেল্লাল। ছবি- একুশে টেলিভিশন।

পটুয়াখালীর বাউফলে কৌশলে পুলিশের ভয় দেখিয়ে বসতঘর থেকে বের করে বেল্লাল (২৬) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে তার চাচাতো ভাইয়েরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে। শনিবার (২৭ জুন) দুপুরে উপজেলার খেজুরবাড়িয়া গ্রামে ঘটেছে এ ঘটনা।

স্থানীয়রা জানায়, পৈত্রিক সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে দীর্ঘদিনের কোন্দল চলে আসছে দুই সহোদর কাশেম ও হাসেম খানের মধ্যে। সপ্তাহখানেক আগে হাসেম খানের ছেলেরা মারধর করে চাচী মিনারা বেগমের একটি হাত ভেঙ্গে দিলে কাশেম খানের ছেলেরাও পাল্টা মারধর করে চাচা হাসেম খানকে। পাল্টা-পাল্টি এ মারধরের জেরে আজ দুপুর ১২টার দিকে ফারজানা (১২) নামে এক মেয়েকে দিয়ে পুলিশ আসার খবর পাঠানো হয় কাশেম খানের ঘরে। পুলিশের ভয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে দুই ভাই বেল্লাল ও হেলাল। স্থানীয় সোনাবিবির হাটের কাছে পৌঁছালে চাচাতো ভাই হাসান, জাফর, মোশারেফ ও ফরিদ মিলে বেল্লালকে কুপিয়ে আহত করে ও রাস্তার পাশের ধান ক্ষেতে ফেলে রাখে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাক্তার মাহিন বিন কাশেম জানান, ধারালো অস্ত্রের আঘাতে মাথা ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করা হয়েছে তাকে। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি