ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ডে করোনা জয়ী ১২ জনকে ফুল দিয়ে শুভেচ্ছা 

এম হেদায়েত,সীতাকুণ্ড 

প্রকাশিত : ২০:৩৪, ২৭ জুন ২০২০

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১২ জন রোগী। শনিবার (২৭ জুন) বেলা ১১টার দিকে তাদের ছাড়পত্র ও ফুল দিয়ে বিদায় জানান হাসপাতালের চিকিৎসক ও নার্সরা। সুস্থ হওয়া ১২ জন রোগীর মধ্যে পুলিশ সদস্যও রয়েছে। তাদের মধ্যে কয়েকজন হচ্ছে আবদুল বাতেন,মাঈনউদ্দিন,মোবারক আলী, তৌহিদুল ইসলাম, নুরুল ইসলাম, টিবলু মজুমদার, মো. জাকির, আল আমিন, শাহাদাত প্রমুখ।

ভালো হয়ে যাওয়া এই রোগীরা হাসপাতাল ছাড়ার সময় আবেগে আপ্লূত হয়ে পড়েন। তারা বলেন,করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে নার্স ও চিকিৎসকদের ভালো সেবা পেয়ে তাঁরা মুগ্ধ। দেশের অন্যান্য হাসপাতালে নার্স ও চিকিৎসকদের নিয়ে নানা কথা শোনা গেলেও এখানকার নার্সরা অত্যন্ত বিনয়ী,সেই সঙ্গে চিকিৎসকরাও। রোগীরা তাঁদের কাছে চিরকৃতজ্ঞের কথা জানান এ সময়।

বিদায়ের মুহূর্তে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিনসহ অন্যান্য ডাক্তার ও নার্সবৃন্দ।
এ ব্যাপারে ডাক্তার নুর উদ্দিন রাশেদ বলেন, আমরা করোনা আক্রান্ত রোগীদের সেবা দিয়ে সুস্থ্য করে বিদায় দিতে পেরে নিজেরাই গর্ববোধ করছি। 

এজন্য ধন্যবাদ জানাই সকল চিকিৎসক,নার্স, সুইপার, ওয়ার্ড বয় এবং হাসপাতালের সকল কর্মচারীবৃন্দকে। সর্বোপরি সীতাকুণ্ডের জনগণসহ প্রশাসন,সাংবাদিক এবং জনপ্রতিনিধি যাদের সহযোগিতায় আমাদের সফলতা।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি