ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১, || কার্তিক ৫ ১৪২৮

মান্দায় প্রাইভেটকার থেকে ৮১ কেজি গাঁজা উদ্ধার,আটক ২

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৬, ৩০ জুন ২০২০

নওগাঁর মান্দায় একটি প্রাইভেটকার থেকে ৮১ কেজি গাঁজা উদ্ধার করেছে রাজশাহী র‌্যাব-৫। এ সময় সোহেল রানা (৩৬) ও মিজান (৩০) নামে দুইজনকে আটক করা হয়। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মান্দা ফেরিঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করে র‌্যাব-৫ এর একটি টিম। 

রাজশাহী র‌্যাব-৫ এর মেজর মোর্শেদ জানান, নওগাঁ-রাজশাহী মহাসড়ক দিয়ে বিপুল পরিমাণ গাঁজা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলামের নেতৃত্বে মান্দা ফেরিঘাট এলাকায় অবস্থান নেয়। বিকেল সাড়ে ৫টার দিকে সাদা রঙের একটি প্রাইভেটকার ফেরিঘাট অতিক্রম করার সময় সেটি বেরিকেড দিয়ে থামিয়ে তল্লাশী চালানো র‌্যাবের টহল টিম। 

মেজর মোর্শেদ আরও জানান, এসময় ওই প্রাইভেটকার থেকে ৮১ কেজি গাঁজা উদ্ধারসহ চালক কুমিল্লা সদর দক্ষিণ থানার উত্তর রামপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সোহেল রানা (৩৬) ও বি-পাড়া থানার শশিদল ইউনিয়নের নারায়ণপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে মিজানকে (৩০) আটক করা হয়। তাদের বহনকারী প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। উদ্ধার হওয়া গাঁজার আনুমানিক মূল্য ৩২ লাখ ৫০ হাজার টাকা বলেও জানান তিনি। সন্ধ্যা সোয়া ৮ টায় এ সংবাদ লেখা পর্যন্ত আটককৃতদের বিরুদ্ধে মান্দা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
কেআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি