ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

নওগাঁয় সকল হোটেল-রেস্টুরেন্ট ও হাট বন্ধের ঘোষণা

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৯, ২২ মার্চ ২০২০

নওগাঁ জেলার সকল হোটেল-রেস্টুরেন্ট ও সপ্তাহিক হাট বন্ধের ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন। পাশাপাশি সকল এনজিওর কিস্তি না উঠানোর অনুরোধ জানানো হয়েছে। রোববার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলনে কক্ষে চালকল মালিক ও জেলার বিভিন্ন স্তরের কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভায় জেলা প্রশাসক মো. হারুন অর রশীদ এই  ঘোষণা দেন। 

সভায় জানানো হয়, আগামীকাল সোমবার থেকে এই বন্ধ ঘোষণা এক সপ্তাহের জন্য কার্যকর হবে। তিনি বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় সবাইকে অনেক বেশি সচেতন হতে হবে। বাহিরে কাজ ছাড়া ঘুরা ফেরা না করার জন্য অনুরোধ জানান তিনি। অনেক মানুষের সমাগম হয় এধরনের অনুষ্ঠান আয়োজন না করার নির্দেশ প্রদান করা হয়। এ সময় চালকল মালিকদের উদ্দেশ্য বলা হয়, আগামীকাল সোমবার থেকে ধান এবং চালের উৎপাদন ও বিক্রির হিসেব দিতে হবে চালকল মালিকদের। 

এক্ষেত্রে লেনদেনের রশিদ দেখবে জেলা প্রশাসক। সভায় বিভিন্ন এনজিও এবং সমবায় সমিতিকে আপাতত কিস্তি না উঠানোর অনুরোধ জানান জেলা প্রসাশক। মতবিনিময় সভায় গৃহিত নির্দশনাগুলো সবাইকে জানানোর জন্য প্রতিটি এলাকায় মাইকিং করা ছাড়াও এরইমধ্যে যারা দেশের বাহিরে থেকে এসেছেন তাদের বাড়ির সামনে স্টিকার লাগানো হবে। আলোচনা সভায়, পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া, জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, নওগাঁ জেলা চাল কল মালিক গ্রুপের নেতারা এবং জেলার বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি