ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঠাকুরগাঁওয়ে ধর্ষণের মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৬, ৫ জুলাই ২০২০ | আপডেট: ২২:০৮, ৫ জুলাই ২০২০

ঠাকুরগাঁওয়ে কিশোরী ধর্ষণ মামলার আসামী অস্থায়ী জামিনে জেল থেকে ছাড়া পেয়ে কিশোরীর মাকে মারধর ও হত্যার হুমকি দিয়েছে।  এঘটনায় বাদী রোববার সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
 

জানা যায়, দানারহাট ঠাকুরদিঘী এলাকার সহিদুল্লাহর ছেলে আবু সাদাত (২৪) নামে এক যুবক সদর পৌরএলাকার মুজিব নগর (মন্দিরপাড়ার) বাসিন্দা এক কিশোরী (১৫)’র সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে এবং বিয়ের প্রলোভন একাধিকবার ধর্ষণ করে। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পরে। ঘটনাটি জানতে পেরে ওই কিশোরীর মা বাদী হয়ে সদর থানায় গত ২১ মে নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় অভযুক্ত আবু সাদাত গ্রেফতার হয়।

সম্প্রতি,অভিযুক্ত আসামী অস্থায়ী জামিনে জেল থেকে ছাড়া পায়। ছাড়া পেয়েই সে মামলা তুলে নিতে নানান প্রক্রিয়ায় বাদীকে হুমকি-ধুমকি দিতে থাকে। এ অবস্থায় শনিবার (৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বাদিনী শহর থেকে বাড়ি ফিরছিল। পথে একা পেয়ে আবু সাদাতসহ সদর উপজেলার দানারহাট ঠাকুরদিঘী এলাকার সহিদুল্লাহ (৫৫), হিটলার (৪৫) ও পৌর এলাকার মুজিবনগর মন্দিরপাড়ার মাসুদ রানা (৪০) সহ কয়েকজন বাদিনীর পথরোধ করে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করে। 

এক পর্যায়ে তারা বাদিনীর উপর হামলা চালিয়ে বেধরক মারধর করে জখম করে। এসময় বাদী চিৎকার শুরু করলে হামলাকারীরা পালিয়ে যায়। এবং স্থানীয়রা বাদীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

মামলার বাদী জানান, আমার মেয়ে ধর্ষিত ও অন্তঃস্বত্বা হয়ে পড়েছে সেই দুশ্চিন্তায় এমনিতেই রাতে ঘুম আসে না। তার উপর আবার আসামীর হুমকি-ধুমকির কারণে আমি আমার মেয়েসহ পরিবারের সবাইকে নিয়ে আতংকের মধ্যে দিন পার করছি। এমতাবস্থায় তিনি দ্রুত আইনী সহায়তার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আকুল আবেদন জানিয়েছেন।  
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি