ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ২০৪

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৩৩, ৩০ জুন ২০২০ | আপডেট: ২৩:৪১, ৩০ জুন ২০২০

ঠাকুরগাঁও জেলায় নতুন করে আরো দুইজন করোনায় আক্রান্ত আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০৪ জনে। তবে আক্রান্ত রোগীরা দ্রুত সুস্থ হয়ে উঠছেন। এছাড়া সোমবার দিনাজপুরে নতুন ২৯ জনের নমুনা পরীক্ষা করে সকলের ফলাফল নেগেটিভ পাওয়া গেছে। 

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, সোমবার নতুন করে করোনায় আক্রান্ত বলে শনাক্ত না হলেও মঙ্গলবার মাত্র দুইজন আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। তাদের একজন পীরগঞ্জের পটুয়াপাড়ায় ৩৩ বছর বয়স্ক পুরুষ ও অপর একজন হরিপুরের ড্ঙ্গাীপাড়ায় ৫২ বছর বয়সের পুরুষ করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন।  

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম জানান, এ পর্যন্ত জেলায় মোট ২০৪ জন রোগী করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। তবে সোমবার একদিনেই ১৭ জন সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। এছাড়া এপর্যন্ত আক্রান্ত ২০৪ জনের মধ্যে ১৩৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন এবং  প্রতিদিন সুস্থ হওয়ার সংখ্যা বাড়ছে।

আগের রিপোর্ট অনুযায়ী করোনায় আক্রান্ত ৭০ জন চিকিৎসাধীন রয়েছেন এবং তারা সবাই ভালো আছেন, জানান তিনি। সোমবার ২২ জনের এবং মঙ্গলবার ১৪ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি