ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কৃত্রিম পা সংযোজন করে দিচ্ছে ‘স্বপ্ন নিয়ে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৩, ৬ জুলাই ২০২০

দীর্ঘদিন ক্রাচ, লাঠি কিংবা বাঁশের সাহায্যে খুঁড়িয়ে খুঁড়িয়ে চলছিল লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরের বিভিন্নভাবে পা হারানো ২০ জন অসহায় ব্যক্তি। এই অসহায় ব্যক্তিদের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন নিয়ে’। সমাজের বিত্তবানদের সহযোগিতা নিয়ে ’স্বপ্ন নিয়ে’ সাভারের সিআরপি’তে এই অসহায় মানুষগুলোর কৃত্রিম পা সংযোজনের ব্যবস্থা করে। 

কৃত্রিম পা সংযোজনের প্রথম ধাপে সাভারের সিআরপিতে ১০ জনের পা লাগানোর কাজ শুরু হয়।  এই সময় উপস্থিত ছিলো ‘স্বপ্ন নিয়ে’র প্রতিষ্ঠাতা এবং নির্বাহী পরিচালক আশরাফুল আলম হান্নান, পরিচালক (প্রশাসন) মীর তানভীর আহমেদ, সমন্বয়ক (আইটি) পারভেজ অনিক।

কৃত্রিম পা লাগানোর প্রসঙ্গে  ‘স্বপ্ন নিয়ে’র প্রতিষ্ঠাতা এবং নির্বাহী পরিচালক আশরাফুল আলম হান্নান বলেন, আমরা প্রায়ই আমাদের চারপাশে পক্ষাঘাতগ্রস্থ অসহায় মানুষ দেখে থাকি। আমাদের সকলের যার যার সামর্থ্য অনুযায়ী এসকল মানুষের কল্যাণে এগিয়ে আসা উচিত। পক্ষাঘাতগ্রস্থ অসহায় ও গরীব মানুষের প্রাত্যহিক জীবনে স্বাচ্ছন্দ্য আসার পাশাপাশি যেন গতির সঞ্চার হয় এবং এর মাধ্যমে তাদের জীবন-যাপন আরো সহজ ও সুন্দর হবে সে লক্ষ্যেই ‘স্বপ্ন নিয়ে’ এমন উদ্যোগ নিয়েছে। এ উদ্যোগকে বাস্তবায়ন করতে সিআরপি কর্তৃপক্ষসহ যারা আমাদেরকে অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি আমরা গভীর কতজ্ঞতা প্রকাশ করছি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি