ঢাকা, রবিবার   ১৬ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

বরগুনায় করোনা মোকাবেলায় মতবিনিময় সভা

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ২১:২০, ১১ জুলাই ২০২০

বরগুনায় করোনা মোকাবেলায় গৃহীত কার্যক্রম পর্যালোচনা ও ভবিষ্যতে করনীয় বিষয় নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে দশটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। 

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে মতবিনিময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলায় করোনা মোকাবেলায় দায়িত্বপ্রাপ্ত প্রধান সমন্বয়ক বিদ্যুৎ সচিব ড. সুলতান আহমেদ। 

মতবিনিময় সভায় আলোচনা করেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন, নৌবাহিনীর কমান্ডার, বরগুনা পৌরসভার মেয়র মোঃ শাহাদাত হোসেন, প্রেসক্লাবের সভাপতি সঞ্জীব দাস-সহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ। 

এসময় জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে দুটি ভিডিও চিত্র ও পাওয়ার পয়েন্টের মাধ্যমে বিভিন্ন তথ্য উপস্থাপন করা হয় এবং বিদ্যুৎ সচিব ড. সুলতান আহমেদ করোনা মোকাবেলায় বিভিন্ন সুরক্ষা সামগ্রী স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের হাতে তুলে দেন। মতবিনিময় সভা শেষে বিদ্যুৎ সচিব ড. সুলতান আহমেদ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহকে সাথে নিয়ে বরগুনা সদর হাসপাতালের করোনা ইউনিটের বাহির থেকে পরিদর্শন করে আসেন। বরগুনা জেলায় এপর্যন্ত ৩৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন ৫ জন ও সুস্থ হয়েছেন ২০০ জন।
কেআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি