ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫০, ২০ জুলাই ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় তিন কেজি গাঁজা, ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৫ বোতল স্কপ সিরাপসহ যাত্রীবাহি বাসের তিনস্টাফসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে এবং রোববার রাতে ও বিকেলে জেলার নাসিরনগর,নবীনগর ও কসবা উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কিশোরগঞ্জ জেলার অস্টগ্রাম উপজেলার আদমপুর গ্রামের গাজী মাহবুব-(৩৫), মাদারীপুর জেলার সদর উপজেলার তিবারদি গ্রামের মোঃ রুবেল-(৩০), ঢাকার মোহাম্মদপুর এলাকার মাসুম মিয়া-(৪০), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার নারায়নপুর গ্রামের সোহেল মিয়া-(২৮), একই গ্রামের ওবায়দুল-(৩৯), কুমিল্লা জেলার তিতাস উপজেলার সোনাকান্দা গ্রামের ইসমাইল ওরফে কালা মিয়া-(২৬) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বিষ্ণাউড়ি গ্রামের ফয়েজ মিয়া ওরফে ফাজু-(৬০)। এ ঘটনায় নাসিরনগর, নবীনগর ও কসবা থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, রোববার রাতে নবীনগর পৌর এলাকার মধ্যপাড়ার গোলাপ চেয়ারম্যান মার্কেটের এ্যারাবিয়ান টেইলার্সের সামনে থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী সোহেল মিয়া, ওবায়দুল ও ইসমাইল ওরফে কালা মিয়াকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাদেরকে ব্রাহ্মণবাড়িয়ায় আদালতে সোপর্দ করা হয়েছে।

অপরদিকে জেলা গোয়েন্দা পুলিশের সূত্রে জানা গেছে, সোমবার সকালে কসবা উপজেলার জয়নগর বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৫ বোতল স্কপ সিরাপসহ মাদক ব্যবসায়ী ফয়েজ মিয়া ওরফে ফাজু-(৬০) কে গ্রেফতার করা হয়েছে।

পৃথক অভিযানে রোববার বিকেলে নাসিরনগর থানার পুলিশ একটি যাত্রীবাহি বাসে অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ বাসের সুপারভাইজার গাজী মাহবুব, চালক মো. রুবেল ও হেলপার মাসুম মিয়াকে গ্রেফতার করে।

নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন বলেন, গোলাপ এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহি বাস হবিগঞ্জ জেলার লাখাই থেকে ঢাকাগামী যাওয়ার পথে লাখাই-ব্রাহ্মণবাড়িয়া সড়কে নাসিরনগর পূর্বপাড়া এলাকায় বাসটিকে আটক করে তল্লাশী চালিয়ে এই গাঁজা উদ্ধারসহ বাসের তিনজন স্টাফকে গ্রেফতার করা হয়। এঘটনায় নাসিরনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি