ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৩ দশক পূর্তিতে নানা কর্মসূচী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৭, ৪ আগস্ট ২০২০

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৩ দশক পূর্তিতে মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি শুরু হয়েছে।

জেলা শাখা ও শ্রীমঙ্গল উপজেলা শাখার পক্ষ থেকে সোমবার (৩ জুলাই) সংগঠনটির ত্রিশ বছর পূর্তিতে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ অফিসে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পাশাপাশি শেখ রাসেল শিশু উদ্যানে কৃষ্ণচুড়া রোপণের মাধ্যমে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

জেলা কমিটির সভাপতি অগ্নরুদ্ধ দাশ টিটোর নেতৃত্বে এ দুটি অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনটির জেলা কমিটির সাধারণ সম্পাদক তহিরুল ইসলাম মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্যামল আচার্যা, সাংগঠনিক সম্পাদক কৌশিক ভট্টাচার্য টিটু, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরপদার, মুসফিকুর রহমান জুয়েল, সম্মিলিত নাট্য পরিষদ শ্রীমঙ্গলের সভাপতি সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী প্রমুখ।

উল্লেখিত অনুষ্ঠানগুলো সামাজিক দূরত্ব বজায় রেখে পালন করার পাশাপাশি অনলাইনে ও ফেইসবুক লাইভে অন্যান্য সদস্য ও অতিথিদের সম্পৃক্ত রাখা হয়।

এআই//আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি