ঢাকা, রবিবার   ২৪ অক্টোবর ২০২১, || কার্তিক ৮ ১৪২৮

করোনা উপসর্গে নড়াইলে চিকিৎসকের মৃত্যু

নড়াইল প্রতিনিধি 

প্রকাশিত : ১৪:৫৯, ৭ আগস্ট ২০২০

জ্বর, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গে নড়াইলের গোবরা উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. ইয়ানুর হোসেন (৩৭) মারা গেছেন। বৃহস্পতিবার (৬ আগস্ট) রাত ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। নড়াইলে বেশ কয়েকজন চিকিৎসক করোনা আক্রান্ত হলেও এই প্রথম এক চিকিৎসক উপসর্গ নিয়ে মারা গেলেন।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মশিউর রহমান বাবু জানান, ‘গতকাল (বৃহস্পতিবার) দুপুরে ডাক্তার ইয়ানুর শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে ইয়ানুরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়। ডাক্তার ইয়ানুরের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট পেলে করোনা পজিটিভ কী-না, সেটা নিশ্চিত হওয়া যাবে। তিনি দীর্ঘদিন ধরে নড়াইলের গোবরা উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।’

পারিবারিক সূত্রে জানা গেছে, ইয়ানুর হোসেনের গ্রামের বাড়ি নড়াইল শহর সংলগ্ন আউড়িয়া গ্রামে। বর্তমানে নড়াইল পৌর এলাকার মাছিমদিয়ায় স্ত্রী এবং প্রায় চার বছরের ছেলে সন্তান মাহামুদুল হাসানকে নিয়ে বসবাস করতেন। আজ সকাল ১০ দিকে জানাজা শেষে নড়াইল পৌর কবরস্থানে ইয়ানুরকে দাফন করা হয়েছে। 

এআই//এমবি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি