ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে স্কুলছাত্র নিখোঁজ

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৩, ১৬ আগস্ট ২০২০

মাথাভাঙ্গা নদী

মাথাভাঙ্গা নদী

মেহেরপুরের গাংনীতে মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে তামিম হোসেন (১০) নামের এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। রোববার দুপুর ২টার দিকে উপজেলার কাজীপুর ইউনিয়নের পীরতলা গ্রামের মাথাভাঙ্গা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয় সে। নিখোঁজ তামিম হোসেন কাজিপুর বুড়িপুতা এলাকার তাবের আলীর ছেলে।

পীরতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাবলু মিয়া ও স্থানীয়রা জানান, তামিম হোসেন তার নানা পীরতলা গ্রামের মোজাম্মেল হকের বাড়িতে বেড়াতে এসে কয়েকজন খেলার সাথী নিয়ে মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নামে। অন্যরা সাঁতার কেটে নদীর পাড়ে আসলেও তামিম নদীর পানিতে ডুবে নিখোঁজ হয়।

বামুন্দী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইছাহাক আলী জানান, তামিম হোসেন নামের এক কিশোর মাথাভাঙ্গী নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ রয়েছে -এমন সংবাদ পেয়ে তল্লাশী করা হয়। নদীতে পানি বেশি ও স্রোত থাকার কারণে বিভিন্ন স্থানে সন্ধান করেও তার হদিস পাওয়া যায়নি। এ কারণে খুলনা ডুবুরী দলকে বিষয়টি জানানো হয়েছে। ইতোমধ্যে তারা রওনা দিয়েছে। সন্ধ্যার মধ্যে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করতে পারবে বলে আশা করছি।

বর্ষা মৌসুম হওয়ার কারণে নদী, খালবিল ও পুকুরে পানি বৃদ্ধি পেয়েছে। এ কারণে ছেলে মেয়েদের সাবধানে রেখে চলাচল করার পরামর্শ দিয়েছেন তিনি।  

এদিকে কিশোর তামিম হোসেন নিখোঁজ হওয়ার সংবাদ ছড়িয়ে পড়লে তার বাবা-মাসহ স্বজন ও সহপাঠিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি