ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত,স্বামী আহত

এম হেদায়েত,সীতাকুণ্ড 

প্রকাশিত : ২২:১৫, ১৭ আগস্ট ২০২০

চট্টগ্রামের সীতাকুণ্ডে বাশঁবাড়ীয়া এলাকায় ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রামমুখী লেইনে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছে। সোমবার (১৭ আগস্ট) দুপুর ১টায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম শায়লা আকতার (৪৫)। এতে আহত হয়েছে নিহতের স্বামী টিপু সুলতান (৫৫)।

কুমিরা ফায়ার সর্ভিস সূত্রে জানা গেছে, টিপু সুলতান ও তার স্ত্রী শায়লা আকতার আজ সকালে ঢাকা থেকে মোটরসাইকেলে করে চট্টগ্রামে আসছিল সীতাকুণ্ডের বাশঁবাড়ীয়া এলাকায় আসার পর চট্টগ্রাম মুখী লেইনে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শায়লা আকতার নিহত হয়।

গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যায় স্বামী টিপু সুলতান। কুমিরা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিযে আহত টিপু সুলতানকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কুমিরা ফায়ার সার্ভিসের টিম লিডার সাদেক হাসান বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে আহত টিপু সুলতানকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে আসি। নিহত শায়লা আকতারকে তার পরিবারের কাছে হস্তান্তর করি। নিহতের লাশটি নিযে খুবই চিন্তায় ছিলাম যেহেতু লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। পরে লাশের পাশে তাদের পড়ে যাওয়া মোবাইল থেকে সিম বের করে লাশের পরিচয় বের করতে সক্ষম হই। আহত টিপু সুলতানের গ্রামের বাড়ী চট্টগ্রামের রাউজান এলাকায় তিনি স্ত্রী শায়লাকে নিয়ে নগরীর আকবরশাহ এলাকায় থাকতেন।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি