ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

হিলিতে নিখোঁজের ১৫ ঘন্টা পর শিশু-কিশোরী উদ্ধার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২১, ২১ আগস্ট ২০২০ | আপডেট: ১৭:৩১, ২১ আগস্ট ২০২০

দিনাজপুরের হিলিতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজের ১৫ ঘণ্টা পর যুথি আকতার (১৪) নামের এক কিশোরী ও মরিয়ম আকতার (৯) নামের এক শিশুকে উদ্ধার করা হয়েছে। তবে এর সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বৃহস্পতিবার (২০ আগস্ট) দিবাগত ভোররাত আড়াইটায় হিলির পাশ্ববর্তী নবাবগঞ্জ থানার চড়ারহাট এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া শিশু মরিয়ম আকতার হিলির নওপাড়া গ্রামের মাহে আলমের মেয়ে। জুথি আকতার রংপুরের পীরগঞ্জ উপজেলার প্রজাপাড়া গ্রামের মৃত জহুরুল ইসলামের মেয়ে। সে মাহে আলমের শ্যালিকা ও তার বাড়িতেই বসবাস করত।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ভাগনি মরিয়মকে সাথে নিয়ে জুথি আকতার বাড়ির পাশ্ববর্তী দোকানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাদের আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না, সন্ধ্যা হয়ে গেলেও তারা দুজনেই বাড়িতে ফেরেনি। তার বাবা আশেপাশের বিভিন্ন এলাকায় ও আত্মীয়-স্বজনের বাড়িতে না পেয়ে রাতে থানায় সাধারণ ডায়েরি করেন। পরে অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় ও নবাবগঞ্জ থানা পুলিশের সহায়তায় ওই রাতেই নবাবগঞ্জ থানাধীন চড়ারহাট এলাকায় অভিযান চালিয়ে যুথি ও মরিয়মকে উদ্ধার করা হয়।

এর সাথে জড়িত কাউকে আটক করা যায়নি, তবে জুথি আকতার নামের মেয়েটির সাথে ওই এলাকার কোন ছেলের সম্পর্ক ছিল, তার উদ্দেশ্যেই হয়তোবা সে গিয়েছিল, পথেই তাদের আমরা উদ্ধার করতে সক্ষম হয়েছি। পরে তাদের দুজনকে তাদের অভিভাবকের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি। 

এআই// আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি