ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

নওগাঁ-৬ উপ নির্বাচন

সুলতানা পারভিনের মোটরসাইকেল শোডাউন

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৮, ৫ সেপ্টেম্বর ২০২০

সুলতানা পারভিন বিউটির পক্ষে তার বড় ছেলে ইশতিয়াক আলম ইফতি শোডাউন করেছেন

সুলতানা পারভিন বিউটির পক্ষে তার বড় ছেলে ইশতিয়াক আলম ইফতি শোডাউন করেছেন

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা হলেও এখন পর্যন্ত কোন দলের পক্ষে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি। আর এই কারণে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা বিশেষ করে ক্ষমতাসীন দলের প্রার্থীরা মনোনয়ন পেতে অগ্রিম নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন। 

এর অংশ হিসাবে প্রয়াত সাংসদ ইসরাফিল আলমের সহধর্মীণী সুলতানা পারভিন বিউটির পক্ষে তার বড় ছেলে ইশতিয়াক আলম ইফতি রানীনগর ও আত্রাই উপজেলা এলাকায় মোটরসাইকেল শোডাউন করেছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে তার গ্রামের বাড়ি রাণীনগর উপজেলার ঝিনা গ্রাম থেকে আনুষ্ঠানিকভাবে এই মোটরসাইকেল শোডাউন শুরু হয়। এই শোডাউনে এলাকার নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। 

শোভাযাত্রাটি রানীনগর-আত্রাই উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। এ সময় বিভিন্ন পয়েন্টে পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন ইফতি। 

শোভাযাত্রাকালে মনোনয়ন প্রত্যাশী সুলতানা বিউটি স্থানীয় সাংবাদিকদের জানান, ‘আমি মরহুম ইসরাফিল আলমকে কাছ থেকে দেখেছি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কিভাবে রক্তাক্ত জনপদকে শান্তির জনপদে ফিরিয়ে এনেছেন। আমি তার পাশাপাশি মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে সব সময় থেকেছি। এলাকায় মাদক, সন্ত্রাস প্রতিরোধ ও জঙ্গীবাদ নির্মূলসহ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ইসরাফিল আলমের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চাই। আমার দৃঢ় বিশ্বাস প্রধানমন্ত্রীকে আমাকে বঞ্চিত করবেন না।’ 

উল্লেখ্য, গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শূন্য হয়ে পড়ে। ইতিমধ্যে ৩৪ জন মনোয়ন প্রত্যাশী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
এআই/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি