ঢাকা, সোমবার   ১০ মে ২০২১, || বৈশাখ ২৬ ১৪২৮

প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যানের শোক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৩, ২২ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৮:৫১, ২২ সেপ্টেম্বর ২০২০

পিরোজপুর-১ আসনের সাংসদ এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি)-এর মা মিসেস মাজেদা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে এক শোক বার্তায় তিনি বলেন, পিরোজপুর-১ আসনের সাংসদ এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব শ ম রেজাউল করিম-এর মা মাজেদা বেগম সোমবার দিবাগত রাত ১১টা ৫৩ মিনিটে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রজিউন)। মাজেদা বেগম-এর মৃত্যুতে ভান্ডারিয়া উপজেলা পরিষদের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী গভীরভাবে শোকাহত। ভান্ডারিয়া উপজেলা পরিষদের পক্ষ থেকে মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ রব্বুল আলামীন তাঁকে জান্নাতুল ফেরদাউস দান করুন, আমিন।

উল্লেখ্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম-এর মা মাজেদা বেগম সোমবার (২১ সেপ্টেম্বর) রাত ১১টা ৫৩ মিনিটে খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃতুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। মৃত্যুকালে তিনি পাঁচ পুত্র ও দুই কন্যা সন্তান রেখে গেছেন। 

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টায় পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার তারাবুনিয়া ঈদগাহ মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে তাঁর বাবার কবরের পাশে মরহুমাকে সমাহিত করা হয়।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি