ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ছাগলনাইয়ায় অস্ত্র ও মাদকসহ দুর্ধর্ষ সন্ত্রাসী আটক

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১১:৩৩, ৩০ সেপ্টেম্বর ২০২০

ফেনীর ছাগলনাইয়ার ভারত সীমান্ত এলাকা থেকে একটি বিদেশি শর্টগান, এক রাউন্ডগুলি ও ফেন্সিডিলসহ জেলার র্শীষ সন্ত্রাসী, অস্ত্র ও মাদককারবারী মাসুদ রানাকে আটক করেছে ফেনী-৪ বিজিবি। 

বুধবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার চম্পকনগর এলাকার বাংলাদেশ-ভারতীয় সীমান্ত পিলার-২১৯৫/৬ এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার তাকিয়া রোডস্থ বর্ডার হাট নামক স্থানে ঢাকা থেকে দুইজন ব্যক্তির সাথে অস্ত্র বিকিকিনি করার গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় পালিয়ে যায় অন্তত আরও ৪ জন কারবারী।

ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) উপ-অধিনায়ক মেজর মো. সেলিমুদ্দোজা জানান, উপজেলার বর্ডার হাট নামক স্থানে ঢাকা থেকে দুইজন ব্যক্তির সাথে অস্ত্র বিকিকিনির গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এ সময় বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে ০৪ জন আসামি মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল থেকে পলিয়ে যায়। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল ও ভারতীয় ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি জানান, আসামি মো. মাসুদ রানা (২৬) ছাগলনাইয়া উপজেলার মধুগ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে। সে একজন মাদক সেবনকারী ও ব্যবসায়ী। পাশাপাশি ভারতীয় অবৈধ মালামাল চোরাকারবারী সহ সন্ত্রাসী কার্যকলাপের সাথে দীর্ঘদিন জড়িত থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। 

আটককৃত আসামি রানা ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা দুটি মামলা হয়েছে।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি