ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ছাত্র ইউনিয়ন নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৫, ৩ অক্টোবর ২০২০

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ শিক্ষার্থী ঐক্য পরিষদ, কেন্দ্রীয় শাখার সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্র ইউনিয়নের নেতা আর এম রিংকু’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, জেলা সংসদ।

শনিবার দুপুরে শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সিপিবি’র সভাপতি আহাসানুল হাবিব বাবু, জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি আবু তোরাব মানিক, সাংবাদিক মনসুর আলী, উদীচী শিল্প গোষ্ঠীর সাধারণ সম্পাদক রেজয়ানুল হক রিজু, যুব ইউনিয়নের আহবায়ক এমদাদুল হক ভুট্টো, ছাত্র ইউনিয়নের সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক  ফারিয়া আফরিন ঐশীসহ আরও অনেকে।

বক্তাগণ ছাত্রনেতা রিংকু’র উপর সন্ত্রাসী হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার এবং সেই সাথে দেশব্যাপী ধর্ষণের ঘটনা বৃদ্ধি পাওয়ায় নিন্দা জ্ঞাপনসহ ধর্ষকদের কঠোর  শাস্তির দাবি জানান। 

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর রাত সাড়ে এগারটার দিকে আর এম রিংকু ও স্থানীয় সাংবাদিক জয় সাংগঠনিক কাজে ঠাকুরগাঁও শহর থেকে কলেজ পাড়ায় যাচ্ছিল। এসময় পথে টাঙ্গন নদীর ব্রীজের উপর ৬/৭ জনের একটি সন্ত্রাসী দল মটরসাইকেল যোগে হেলমেট পরিহিত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে নিয়ে তাদের উপড় হামলা চালায়। এতে তারা গুরুত্বর আহত হয়। 

এসময় তাদের চিৎকারে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে পথচারী এবং এলাকাবাসী তাদের উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। তারা উভয়ে বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় পরবর্তীতে অজ্ঞাত ছয়জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ কাউকে গ্রেফতার করা হয়নি। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি