ঢাকা, শনিবার   ১৩ এপ্রিল ২০২৪

মিষ্টি খাইয়ে অজ্ঞান করে গৃহবধূকে ধর্ষণ

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫০, ১২ অক্টোবর ২০২০ | আপডেট: ১৬:৫১, ১২ অক্টোবর ২০২০

মেহেরপুর সদর উপজেলার আমদাহ গ্রামে এক গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটেছে। অভিযুক্ত ধর্ষক হযরত আলী ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। এ ব্যাপারে সদর থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় কৃষক মিলটন ও ওসমান আলী জানান, গত রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে স্বামীর অনুপস্থিতিতে আমদহ পশ্চিমপাড়ার বাবর আলীর স্ত্রীকে মিষ্টি খাইয়ে অজ্ঞান করে তুলে নিয়ে যায় ধর্ষক হযরত আলী। পরে বাড়ির পিছনে একটি আম বাগানে নিয়ে তাকে ধর্ষণ করে। এসময় ওই নারীর জ্ঞান ফিরে এলে তার চিৎকারে গ্রামবাসী ঘটনাস্থলে ছুটে যায়। এসময় ধর্ষক হযরত আলী পালিয়ে যায়। গ্রামবাসীরা গিয়ে ওই নারীকে উদ্ধার করে। 

এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত নারী বাদী হয়ে আজ সোমবার দুপুরে মেহেরপুর সদর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। 

বিষয়টি নিশ্চিত করে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খাঁন জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে। মেডিকেল টিম নিয়ে রাতেই আলামত সংগ্রহ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত নারীর বক্তব্য অনুযায়ী থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত হজরত আলীকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। আশা করছি শীঘ্রই ধরা পড়বে। 

ভুক্তভোগী নারীর ডাক্তারী পরীক্ষার রিপোর্ট ও তদন্তে অভিযোগ প্রমাণিত হলে ধর্ষকের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি