ঢাকা, মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

নারায়ণগঞ্জে অপহরণের ৩ মাস পর কিশোরী উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৩৪, ১৩ অক্টোবর ২০২০

নারায়ণগঞ্জে অপহরণের ৩ মাস পর ইশরাত জাহান ইলা (১৪) নামের এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)। নবম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রীকে উদ্ধর করা হয়েছে বলে মঙ্গলবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান পিবিআই নারায়নগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম।

তিনি জানান, আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ইশরাত জাহান ইলাকে উদ্ধার করা হয়েছে। ইলা ২২ ধারায় বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে জবানবন্দি দিয়েছেন। তবে এঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। রিয়াদসহ মামলার অন্যান আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

পিবিআই আরও জানান, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মামলার এজাহার নামীয় আসামী রিয়াদ (২১) তাকে এর কুপ্রস্তাব দিতো। বিভিন্ন সময় বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে উত্যক্ত করতো। তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৩ জুলাই দুপুর বাড়ি থেকে বাজারের একটি দোকানে যাওয়ার পথে রিয়াদসহ তার সহযোগিরা ইশরাত জাহান ইলা জোড় করে একটি হাইস গাড়ীতে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ ছিল ইলা। 

এঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন ওই কিশোরীর মা। সেই মামলা নারায়ণগঞ্জ পিবিআই ৩ মাস তদন্ত করে ইলাকে উদ্ধার করেছে।
কেআই// 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি