ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

নওগাঁয় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৯, ৩ নভেম্বর ২০২০

নওগাঁয় আত্রাই উপজেলার বিশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নানকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার (২ নভেম্বর) রাত ১১টার দিকে উপজেলার মধুগুড়নই নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান সোমবার রাতে ব্যক্তিগত কাজ শেষে নওগাঁ সদর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। আত্রাই উপজেলার মধুগুড়নই নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলের গতি কম থাকায় পেছন দিক থেকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে চেয়ারম্যানের মাথায় আঘাত করে। কিন্তু মাথায় হেলমেট থাকায় পিছলে গিয়ে তা বাম হাতকে জখম করে।

এসময় সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তাকে আরও কোপাতে থাকে। ইউপি চেয়ারম্যান তাৎক্ষণিক মোটরসাইকেল না থামিয়ে পাঁচুপুর গ্রামে একজনের বাড়িতে গিয়ে আশ্রয় নেন। পরে থানা পুলিশে খবর দিলে রাতেই তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোসলেম উদ্দিন বলেন, আহত আবদুল মান্নান বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। তবে তার আগেই চেয়ারম্যানের ওপর হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি