ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

সরকারি কর্মকর্তাকে মারধর, ইউপি চেয়ারম্যান গ্রেফতার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫২, ৩ নভেম্বর ২০২০

এক সরকারি কর্মকর্তাকে মারধরের অভিযোগে পটুয়াখালীর বাউফলের কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহিন হাওলাদারকে (৫০) গ্রেফতার করা হয়েছে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহায়তায় বগা বন্দর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. মহিবুল্লাহর নেতৃত্বে আজ মঙ্গলবার সকালে বিভাগীয় শহর বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যার দিকে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনছার উদ্দিন মোল্লাকে কনকদিয়া বাজারে গেলে সেখানকার একটি দোকানে কথা শুনতে ডেকে নেয় ও উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানকে অশ্লীল গালমন্দ করেন চেয়ারম্যান শাহিন। এ সময় প্রতিবাদ করলে আনছার উদ্দিন মোল্লাকে প্রকাশ্যে মারধর করা হয়।

এ ঘটনায় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ওই রাতেই আনছার উদ্দিন মোল্লা বাদী হয়ে ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদারের বিরুদ্ধে থানায় মামলা করেন। পরে সরকারি বিভিন্ন অধিদপ্তরের কর্মচারীরা চেয়ারম্যানের গ্রেফতার ও সাজা দাবি করে পৌর সদরের উপজেলা চত্বরে মানববন্ধনসহ জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

বাউফল থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ইউপি চেয়ারম্যান শাহিনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে পটুয়াখালী কারাগারে পাঠানো হয়েছে।’

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি