ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

স্ত্রীকে চুল কেটে নির্যাতন, স্বামী গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৯, ৭ নভেম্বর ২০২০

ঝালকাঠির রাজাপুরে স্বামী কর্তৃক স্ত্রীকে মারধর ও মাথার চুল কেটে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৬ নভেম্বর) বিকেলে উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ আঙ্গারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

এ সময় প্রতিবেশী একটি পরিবার ৯৯৯ নাম্বারে ফোন করে অভিযোগ জানালে পুলিশ ভুক্তভোগী নাদিরা আক্তারকে (১৪) উদ্ধার ও নির্যাতনকারী স্বামী আবু সাইদ হাসানকে (২১) আটক করেছে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, দুই বছর আগে আঙ্গারিয়া গ্রামের ইদ্রিস হাওলাদারের ছেলে আবু সাইদ হাসানের সঙ্গে পার্শ্ববর্তী পুটিয়াখালী গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী চান মিয়া হাওলাদারে মেয়ে ও সোনারগাঁও মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী নাদিরা আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে গত বছরের ৩ এপ্রিল হাসান ও নাদিরা পালিয়ে বিয়ে করেন। সংসার চালাতে হাসান ট্রলি চালকের কাজ করতে শুরু করেন।

স্বল্প আয়ে সংসার জীবন শুরুর কিছুদিন পর থেকেই নানা বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ শুরু হলে প্রায়ই স্ত্রীকে মারধর করত হাসান। গত শুক্রবার বিকেলে দুজনের মধ্যে ঝগড়া হলে মারধরের এক পর্যায়ে স্বামী হাসান দা দিয়ে নাদিরার মাথার চুল কেটে দেয়। 

এ সময় নাদিরার ডাক-চিৎকারে প্রতিবেশীরা ঘরের জানালা দিয়ে বিষয়টি দেখে ৯৯৯ নাম্বারে ফোন দেন। কিছুক্ষণ পরে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে নাদিরাকে উদ্ধার করে। এ সময় স্বামী হাসানকে আটক করে ও ঘটনাস্থল থেকে কেটে ফেলা চুল উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্ত হাসানকে আটক করা হয়েছে। এ ঘটনায় রাতে মেয়েটির বাবা চাঁন মিয়া হাওলাদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আজ শনিবার হাসানকে আদালতে সোপর্দ করা হয়।’

এআই/এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি